bangla choti ছেলের সাথে শরীর মিলিয়ে চোদন সুখ last sex


আপনার ওয়েব সাইট বা ব্লগ থেকে টাকা আয় করুন $CLICK HERE TO EARN MONEY$

bangla choti ছেলের সাথে শরীর মিলিয়ে চোদন সুখ

bangla choti বৈশাখী ঝড় শেষে যেমন ঠাণ্ডা শীতল একটা স্পর্শ বয়ে যায় ঠিক তেমনি কুমকুমের bangla choti club সারা শরীর জুড়ে যেন শীতল বাতাস বইয়ে দিচ্ছে ২২ ডিগ্রীতে রাখা এসি।choda chudir golpo  ঘড়িতে রাত ১২তা ৪৪। উনার পা দুটো ভাঁজ করা বুকের কাছে কিছুটা ফাঁক করে রাখা। বাঙ্গালী মধ্যবয়সী নারীদের কমন সাইজের স্তন দুটোয় আঁচড় কামড়ের দাগে লালচে তবে সুখের ছোঁওয়া ষোলআনা। ডিভানের উপর সাক্ষাত ডিভার মতই নগ্ন হয়ে আধবোজা চোখে তৃপ্তির নিঃশ্বাস ফেলছেন আর ভাবছিলেন কোথা থেকে কোথায় চলে এসেছে ছেলের সাথে সম্পর্কটা।

টানা ঠাপ খেয়ে হাল্কা হাঁ হয়ে থাকা পাকা গুদ দিয়ে চুইয়ে বেরিয়ে আসছিলো ফোঁটা ফোঁটা মিলিত অজাচার রস। চিকন একটা ধারা রওনা হয়েছিলো উনার পাছার খাঁজের দিকে, গরম একটা ধারা। প্রাণপণে গুদের পেশী দিয়ে যেন ছেলের বাচ্চা বানানো ফ্লুয়িড নিজের ভেতরে রেখে দিতে চাইছিলেন ৪৪ এর মা কুমকুম চৌধুরী।

কার্পেটের উপর উলঙ্গ অবস্থাতেই নিজের নিঃশ্বাস কে ধরতে ধরতে ডিভানে গা ঠেকিয়ে পা ছড়িয়ে বসে ছিল কাব্য, মাথা যেন সদ্য বির্যপাতের পর বনবন করছে। ঈশ কি সুখ, কি সুখ রাগমচনের, আম্মুকে চুদার।

কিছু মুহূর্ত চুপচাপ, কিছু মুহূর্ত একাকী ভাবনার, ডিভানের উপরে আর নিচে পড়ে থাকা দুটি শরীরের। মা-ছেলের রতিমিলনের পরের একান্তই গোপনীয় চিন্তাভাবনা।

bangla choti ,stories,sex,choda,ma,panu,gud,desi sexy hot aunty naked photo

desi sexy hot aunty naked photo

মুখ খুললেন কুমকুমই, বয়সে বড় বলে উনার একটা দায়িত্ব তো আছে, সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবার, কাব্য ছোট মানুষ, ও হাল ধরবে কি ও তো আবিষ্কারের নেশায় মত্ত।

কাব্য, বাবা, শুনতে পাচ্ছো? কাব্য? গলায় যথাসম্ভব মমতা ঢেলেই কুমকুম বললেন। একদমই চাচ্ছেন না নার্ভাস হয়ে যাক কচি ছেলে উনার।

হুম্মম আম্মু বল, কাব্য স্বাভাবিক থাকার চেষ্টা করে। ও বুঝতে পারছে গোটা ৩ রাউন্ড চোদন, একদফা ব্লোজব আর অনেক অনেক স্মুচের পর ফাইনালি ম্যাচিওর টকের সময় এসেই পড়েছে।

ক্যামন আছো আব্বু? কুমকুম কথা গুছিয়ে ধরার চেষ্টা করেন।

সত্যি বলবো আম্মু?

হুম বল বাবা।

জোস আম্মু জোস। তুমি তো জানোই।

এঞ্জয়িং দা ট্রিপ? বাবা?

অনেক। থ্যাংকস আম্মু। ইউ আর দা বেস্ট।

থ্যাংকস বেটা। মাম্মা লাভস উ নো না বেটা।

মায়ের পায়ের পাতায় হাত রেখে কাব্য বলে, ইয়েস আম্মু। আই নো।

desi sexy hot aunty naked photo

উইথ গ্রেট লাভ কামস গ্রেট রেস্পন্সিবিলিটি বাবা। তুমি ১৮ প্লাস। আই থিংক উই হ্যাভ টু টক এবাউট দিস না বেটা?

ইয়েস আম্মু। আই এম সরি। কাব্য একটু কাঁচুমাচু হয়েই বলল। সত্যি বলতে ওর ভীষণ লজ্জা করছিলো।

আরে বেটা সরি কেন রে। আমি কি তোমাকে বকা দিয়েছি একবারও। বল কাব্য, বেটা বল।

না আম্মু না। সারটেনলি না।

2016 bangla choti, bangla choti sex, affordable breast augmentation,after breast augmentation,All Bangla Choti,augmentation breast,bagla choti,bangala choti,bangla 2016,bangla 2016 choti,bangla boi choti,bangla boroder jotil choti golpo,bangla chati,bangla choda,Bangla Choda Chudi,bangla choda chudi

গুড আমার সোনা বাচ্চা। বাট ইউ হ্যাভ টু আন্ডারস্ট্যান্ড বাবা, যা হয়েছে আমাদের মাঝে ইনফ্যাক্ট যা হলই মাত্র এটাকে তুমি কিভাবে দেখছ। আমাকে বলতে হবে কিন্তু। কুমকুম কিছুটা এংসাস হয়েই বললেন।

ম্মম্মম আম্মু আসলে, কাব্য আমতা আমতা করতে থাকে। আমি বুঝতে পারছি না কাল রাতে কিভাবে কি হয়ে গেলো। ইয়ে মানে আমার সত্যি কোন ইন্টেনশন ছিল না। আমি কখনোই ওরকম এট্রাক্টেড ছিলাম না তোমার প্রতি, আই প্রমিস আম্মু। আমার ভুল হয়েছে হয়ত বাট বাট আই লাভড ইট এন্ড লাভিং ইট আম্মু। লাভিং ইউ উইথ মাই বডি ইজ এমেজিং আম্মু।

কাব্যর ঘাড়ে হাত রাখেন কুমকুম। ইটস ওকে বেটা, টেক ইউর টাইম। আমার জন্যও তো ফার্স্ট টাইম নাকি।

ফার্স্ট টাইম মানে, আ আ তুমি তো আই মিন আব্বু ইজ দেয়ার হি মাস্ট হ্যাভ ব্রোকেন ইউর চেরি। ম্মম্ম সরি যদি আমি বেশি এরটিক কিছু বলে থাকি।

খিলখিল করে হেসে উঠেন কুমকুম। কি নিষ্পাপ ছেলেটা। বাবা, কাব্য ইটস ওকে। তুমি ডার্টই টক করতে পারও আমার সাথে। যখন কিস করছিলে আমাকে জোরে জোরে তখন একবারও মনে হয়নি আম্মুর সাথে কি ডার্টই করছিলে আর যখন গুঁতাও আমাকে জোরে জোরে উফফফফফফ। শয়তান ছেলে।

কাব্যও হেসে ফেলে কিছুটা স্বাভাবিক হয় ও।

বেটা, বাবু? শুনছো?

হুম আম্মু, বল।

বাবু আমি যেটা বলতে চাচ্ছিলাম তোমাকে, হোয়াট আই ফেল্ট ইজ এমেজিং। আব্বু ইউ আর জাস্ট অসাম। বাট আমরা তো একটা সোসাইটিতে বাস করি নাকি। প্রত্যেকদিন কিন্তু এই ২ রাত বা আগামীকাল রাতের মত হবে না। উই হ্যাভ টু এক্ট ম্যাচিওর। তুমি কি আমার কথা ধরতে পারছ আব্বু?

হুম আম্মু তুমি বলে যাও।

আসলে যা হয়েছে আমাদের মাঝে যা হচ্ছে আমাকে হনেস্টলি বল তো তুমি কি চাও এটা নিয়ে? বি হনেস্ট উইথ মি কাব্য। তোমার যবনে অনেকেই হয়ত এসবে বাট এপার্ট ফ্রম ইউর মম, আমি তোমার জীবনের ফার্স্ট নারী, আই টুক ইউর চেরি বেটা। ডিডন্ট আই?

ইয়েস আম্মু, লজ্জায় একটু লাল হয়ে যায় কাব্য। আই ডোন্ট ওয়ান্ট আস টু বি স্টপড। সত্যি আম্মু আমি চাই না এটা শেষ হয়ে যাক ঢাকায় গিয়ে প্লিজ আম্মু। আই নিড ইট। আই নিড ইউ।

আমি বুঝতে পারছি বাবা। ইউ লাভ মি রাইট। মা কে তো ভালোবাসো। বাট এখন কিন্তু মা এর সাথে সাথে মায়ের ইউ নো নারী সত্ত্বা টাকেও কিন্তু ভালবাসতে শুরু করেছো কাব্য। ইন্সেস্ট ইস ন্যাচারাল বাট প্রোহিবিটেড এটা আমাদের মাথায় রাখতে হবে সো কিছু বেসিক রুলস মানতে হবে বাবা।

কি সেগুলো? আম্মু আমি তোমাকে চাই চাই। এখানেও চাই, ঢাকায় গিয়েও চাই। যতদিন সম্ভব চাই।

আমিও তোমাকে চাই বাচ্চা আমার। তুমি যে ফ্লেয়ার জ্বালিয়ে দিয়েছো আমার মধ্যে, অনেক অনেক বছর পর বাবা। আই ডোন্ট ওয়ান্ট টু স্টপ। বাট এই বুড়ি কে কতদিন ভালো লাগবে তোমার?

উফফ আম্মু তুমি না, আয়নায় দেখেছো নিজেকে, ইউ আর মোর দ্যান পারফেক্ট ফর মি। আই এম অনরড টু লাভ ইউ লাইক এ ম্যান।

অবভিয়াস্লি বেটা, মাম্মা লাভস ইউ এ লট, বাট কাউকে বলা যাবে না কিন্তু। দিস উইল বি আমাদের ছোট্ট সিক্রেট। প্রমিস?

প্রমিস আম্মু প্রমিস, মায়ের হাত চেপে ধরে কাব্য। বাট আমার খারাপ লাগছে আব্বুর জন্য। আরেন্ট উই চিটিং হিম?

একটু থতমত খেয়ে গেলেও সামলে নেয় কুমকুম, দেখো কাব্য, আই লাভ ইউর ড্যাড। বাট আমাদের মাঝে ওই সম্পর্কটা শেষ হয়ে গিয়েছে অনেক আগেই। আই এম ফুললি ডিসস্যাটেস্ফাইড এস আ ওয়াইফ, আই মিন ফিসিক্যালি। আই ক্যান্ট ডিনাই মাইসেলফ মোর, বাইরে গিয়ে কারো সাথে পা হড়কানোর আগেই তোমার সাথে আমাকে মিলিয়ে দিয়েছে বিধাতা। আই ওয়ান্ট ইউ টু বি মাই মাস্টার অফ মাই বডি এন্ড মাইন্ড। উইল ইউ বি মাই সিক্রেট লাভার? উইল ইউ?

ইয়েস আম্মু ইয়েস। ই উইল বি অলওয়েজ। বাট প্রমিস মি, তুমি ঢাকা গিয়েও আমার নিডস এর কেয়ার করবা আমাকে ডিনাই করবা না প্লিজ। আমি মরে যাবো তোমাকে ছাড়া।

পাগল ছেলে, মাম্মি থাকতে চিন্তা করো কেন বোকা। বাট মাম্মির গ্রিন সিগন্যাল ছাড়া নো পাগলামি ইন বাসা ওকে?

ওকে আম্মু ডিল

ডিল। নাও টেল মি ইউর ওয়াইল্ডেস্ট ফ্যান্টাসি উইথ মি বাবু। ধরে নাও আলাদীন তার জ্যাসমিনের কাছে উইশ করছে।

কানে কানে বলবো তোমাকে আম্মু।

আচ্ছা, মাথা নামিয়ে নিয়ে আসে কুমকুম, চুল সরিয়ে ছেলের মুখের দিকে কান এগিয়ে দেয়।

আলতো কামড় দেয় কাব্য আম্মুর কানের লতিতে। ঈশ বদমাশ ছেলে, বল কি বলতে চাও আম্মুকে।

ফিস ফিস করে বলে কাব্য। কানের গোঁড়া পর্যন্ত লাল হয়ে যায় কুমকুম চৌধুরীর। হাউ ক্যান আ বয় ইভেন সে দ্যাট টু হিস মাদার!!!!!!!!! mother

bangla choti ছেলের সাথে শরীর মিলিয়ে চোদন সুখ last sex

দাবী করেছে ভালো কথা তবে সেই দাবী যে তখন তখন মেটাতে হবে এমন কথা কোণ ডিকশনারিতে লেখা আছে। কাব্য বলেছে, কুমকুম শুনেছেন। মা – ছেলের একান্ত দাবী দাওয়ার আলাপ সে হবে খন। আপাতত এই রাত তো বৃথা যেতে দেয়া যায় না।

কাব্য অবশ্য বলার পড় বুঝতে পেরেছে হয়ত ও চেয়ে ফেলেছে একটু বেশিই। তবে মম জানতে চাওয়াতে ও অনেস্টলি বলেছে ওর ইচ্ছার কথা, মানা না মানা আম্মুর হাতে। তবে পেলে মন্দ হতো না কিন্তু। ব্যাপারটা মাথায় কল্পনা করে নিতেই ধোনের আগা সিরসিরিয়ে উঠলো ওর। ২ বার মাল ফেলার পরও আরেকবার আম্মুর উপোষী মাদি শরীরে হালচাষ করে বীজ পুরে দেয়ার ক্ষমতা আছে কাব্য চৌধুরীর। বেস্ট পার্টটা হয়েছে কথা বলে ২ জনই ক্লিয়ার নিজেদের মাঝে, এখন সম্পর্কটার মধ্যে লুকোচুরি নেই। কিং এন্ড ক্লিয়ার ফান করার কোন বাঁধা থাকলো না।

কথা শেষ করেই আম্মু শাওয়ার নিতে চলে গিয়েছে। কাব্য একবার বলতে চাইলো আম্মু রাত তো বাকি, কিন্তু কুমকুম শুনতে চান নি। সারাদিনের জার্নি প্লাস একদফা চুদাচুদি চ্যাট চ্যাট করছে শরীরটা। একটা হট শাওয়ার নিয়ে ভাবতে হবে আরেকদফা চোদাচুদি করার মত এনার্জি উনার আছে নাকি। ছেলে কাব্যর তো ১৮ মাত্র, ষাঁড়ের মত সারাদিন উনার যোনিতে গুঁজে রাখতে পারবে বাঁড়া, পাল দিতে দিতে অস্থির করে তুলতে পারবে কুমকুমকে, কিন্তু ভাবতে হবে উনার ৪৪ বছরের শরীরে কতোটুকু শক্তি আর রস জমা আছে যে ছেলের খিদা মেটাতে পারবেন।

গরম পানি শরীরের উপর পড়তেই এক অদ্ভুত ভালোলাগায় ছেয়ে গেলো কুমকুমের শরীর। আজ রুমে ঢুকেই কায়সারের সাথে কথা বলে নিয়েছেন, বাসার খোঁজখবর নেয়া শেষ, মেয়ের সাথেও কথা হয়েছে। কোনবারই মনে হয়নি যে চিট করছেন কায়সারকে, উনার ফ্যামিলিকে। আসলে এ এমন একটা অনুভূতি যা ইন্সেস্টে লিপ্ত আরেক মা-ছেলে দম্পতির সাথে আলাপে না গেলে বোঝানো সম্ভব না। লাইফ যে কতোদিকে মোড় নিয়ে গেলো কুমকুম চৌধুরীর বাট ইয়েট লাইফ ইস বিউটিফুল। ৪৪ বছরে এসে প্যাশনেট লাভার পাওয়ার সৌভাগ্য কয়জনের হয়, হোক না সে নিজের ছেলেই।

হাত বাড়িয়ে হোটেল থেকে দেয়া সাবান আর শ্যাম্পু দিয়ে শরীর রগড়ে সারাদিনের ক্লান্তি গরম জলের সাথে যেন ধুইয়ে নিতে চাইলেন কুমকুম। এর আগে কমডে বসে ছড়ছর করে মুতে নিয়েছেন, ফ্লাশ করার আগে দেখেছেন বেরিয়ে এসছে ছেলের থকথকে সাদা মাল। ঈশ ঢালতেও পারে শয়তানটা, শিহরিত হলেন কুমকুম চৌধুরী, নিজের ২৩টা ক্রমসম আবার স্পার্মের ধারায় নিজের শরীরে স্টোর করে রাখছেন, কি অদ্ভুত এক অনুভূতি, হাউ লাকি কুমকুম চৌধুরী ইজ।

টিভির সব চ্যানেল ঘুরিয়ে ত্যামন কিছুই পেলো না দেখার কাব্য। ভেবেছিলো আম্মুর শরীর আরও কিছুক্ষণ চটকিয়ে ঘুমিয়ে পড়বে কিন্তু এই অসময়ে আম্মুর গোসলে যাবার কারণ ওর মাথায় আসছে না। ওটিজি ক্যাবল সাহস করে নিজের ফোনের সাথে ৩২ ইঞ্চি এলিডি টিভি তে কানেক্ট করে দিলো। কালেকশনে কিছু পর্ন ছিল, মিলফ পর্ণ, ভেবেছিলো ওগুলা দেখে বাঁড়া খাঁড়া করে রাখুক কাব্য, দেন আম্মু বের হলে কষে আরেকদফা রাম চোদন দেয়া যাবে পাকা মাগী আম্মুকে

ফোল্ডার ঘেঁটে একটা ৪৪ মিনিটের পর্ণ বেড় করলো ও। ফিনিক্স ম্যারি ওর খুব ফেভারিট পর্ণস্টার। বয়স হবে ৩৭ ওর সাথে একটা ২১ বছর বয়সী ছেলের চুদাচুদি। কাব্যর অল্টাইম ফেভারেট পর্ণ টা ছেড়ে বিছানায় বসে আপনমনেই নিজের নুনুতে হাত দিয়ে নাড়াতে থাকলো। ফিনিক্সের জায়গায় আম্মুকে আর ওই ছেলেটার জায়গায় নিজেকে বসিয়ে স্বপ্নালু হয়ে লম্বা হয়ে যাওয়া ধনটাকে আলতো করে নাড়াতে থাকলো কাব্য। আম্মুকে সাহস করে বলে ফেলেছে কথাটা কিন্তু আম্মু কি রাজী হবে?

নিঃশব্দে শুধু বড় সাদা একটা টাওয়েল শরীরে জড়িয়ে বিস্ফোরিত চোখে টয়লেটের দরোজায় দাঁড়িয়ে ছেলের কাণ্ড দেখতে থাকলেন কুমকুম চৌধুরী। উনার মত সেক্সি মহিলার সাথে সঙ্গমের পড় কাব্যর পর্ণ দেখতে হবে কেন? দাঁড়াও আজকে রাতে দেখাচ্ছি মজা।

পা টিপে টিপে গিয়ে ছেলের ডান কান মুচড়ে ধরলেন কুমকুম। আউ আউ করে উঠলো কাব্য, উফফ ছাড়ো ছাড়ো আম্মু। হ্যাঁচোড়প্যাঁচোড় করতে গিয়ে তোয়ালের গিঁটে টান লেগে খুলে গেলো তোয়ালে, পায়ের কাছে পড়ে গেলো। ভেজা শরীরটা চকচক করে উঠলো কাব্যর বিস্ফোরিত চোখের মনির মাঝে। একরকম একঝটকায় মায়ের পাকানো দৃষ্টির থোড়াই কেয়ার করে মাকে নিজের উলঙ্গ শরীরের উপর নিয়ে এলো কাব্য।

ছাড় বদমাশ ছেলে আমাকে, মায়ের সাথে নষ্টামি করে আবার পর্ণ দেখা হচ্ছে, দাঁড়াও মজা দেখাচ্ছি তোমাকে। আউউউউ আহহহহহহ

Choti list,choti new 2016,choti story,free bangla choti story bangla choti story book,Golpo,New Bangla Choti,new bangla choti 2016,notun choda chudir golpo,panu,panu golpo,panu golpo in bangla,sex golpo,sex story,sex story bangla,sex toy,sex video,sexy golpo,viagra,viagra bd

bangla choti ছেলের সাথে শরীর মিলিয়ে চোদন সুখ choda chudir ses part

ততক্ষণে ছেলের হাত আর জিভ উনার শরীরের আনাচে কানাচে বিচরণ শুরু করে দিয়েছে।

কপালে বিন্দু বিন্দু ঘাম, আঁকড়ে ধরা বিছানার চাদর। মা-ছেলে দুজনের শরীরে কাপড় নেই এক সুতোও। ডীপ ব্রেথ নিলেন কুমকুম চৌধুরী। আজ, অনেক বছর পড় উনার সেই অজানা ভয় করছে, বিয়ের পর পরের সেই ভয়।

চামড়া কেটে চামড়ার দণ্ড ধুকছে যেন। অনেকগুলো মাংসের জয়েন্ট। ডাক্তারি ভাষায় ভোঁতা মাথা ঠেলে ঢুকতে চাচ্ছে স্ফিংটারের ছিপি পাড় করে। শরীর গুলিয়ে উঠছে কুমকুমের। এ কি ভুল করতে চলেছেন উনি? এটা কি বেশি বেশি হয়ে যাচ্ছে।

নিশানা অব্যার্থ লক্ষে পাঠাতে মায়ের চামড়ার বল দুটো দুই হাতের চার আঙ্গুল দিয়ে চেপে ধরলো কাব্য, নরম মাংসে ডুবে গেলো আঙ্গুল। ভিজে থাকা ধোন ঢুকতে শুরু করলো ভিজে থাকা সদর দরোজায়। bangla choda chudir choti golpo.

কুমকুমের মাঝবয়সী মেয়েলি নারী শীৎকারের সাথে রাতের নিস্তব্ধতায় মিশে গেলো কাব্যর পুরুষালি ঘোঁতঘোতানি

bangla choda chudi stories , choda chudi bangla font, bangla choda chudi video, bangla choti, choda chudi in bengali, choda chudir golpo,pachar futo choda,jouni,panu golpo,Bangla super sex,choti,desi choti,choti bangla 2016,panu golpo in bangla