Bangla choti লক্ষ্মী ভাই আমার আহ আহহ দিদির গুদে ফেদা ঢালিস না সোনা

Bangla choti লক্ষ্মী ভাই আমার আহ আহহ দিদির গুদে ফেদা ঢালিস না সোনা. bhai bon choda chudir golpo

banglachoti ভাই বোনের চোদন – choti golpo আমার বাড়ীতে আমি আমার ছোট ভাই আর বড়দা আর বৌদি থাকি । paribarik choti বড়দা তার কাজের জন্য বাইরে থাকে অধিকাংশ সময় আর বাবা মা থাকে গ্রামের বাড়ীতে । vai bon sex আসলে, আমরা শুধু এখানে থাকি আমাদের নিজেদের কাজ এর জন্য । আমি কলেজে পড়ি , আমার ছোট ভাই স্কুলে আর বৌদি ঘরের বৌ ।

আমরা খুব ভালো এঁকে অপরের সাথে আর এর কারণ একটাই । আমরা সবাই অর্থাৎ দাদা বৌদি আর ছোট ভাই সবাই মিলে খুব সেক্স করি । বৌদি আগে আমার ছোট ভাই আর বড়দা আমাকে খুব আদর করতো আর খুব করে চুদ তো ।

bangla choti bhai bon choda chudi

আর ওদের চোদা খেয়ে খেয়ে তাদের বোন হিসাবে আমার জন্ম সার্থক কারন আমরা একি মায়ের পেটের সন্তান হয়ে এঁকে অপরের যৌনাঙ্গের সেবা করতে পারছি ।ঘটনায় আসি সেই প্রথম থেকে ।

আমি ছোটবেলা থেকেই অনেক কামুকি ছিলাম । যখন আমার ১৬ বছর আমার যৌবন চলে আসে ।তখন আমার বড়দার বয়স ২০ আর ছোট ভাইয়ের বয়স কম (বলা যাবে না)।

আমার বান্ধবিরাও খুব কামুকি ছিল । ওরা প্রায় আমার বাড়ী এসে আমাদের রুমে বসে সেক্স ফিল্ম দেখত আর এঁকে অপরের গুদ খেঁচাখেঁচি করতাম কখনো দুদ চুষাচুষি কখনো লিপ কিস আর ঠোট চুষাচুষি করতাম ।
মলি – দেখ দেখ জুসি ছেলেটার বাড়া কত্ত মোটা আর লম্বা আর কিভাবে চুদছে ।
মনি – ( আমার নাম ) হাঁ রে ইশ , ভোদা ফাটাইয়া দিচ্ছে একদম ।

ততক্ষনে ও আমার দুদ টিপা শুরু করে দিছে আর আমি তার ভোদা খেঁচা । এরকম করতে করতে আমরাও গরম খেয়ে যাই আর লিপকিস করা শুরু করে দি । এগুলো সব ই হতো যখন আমার দুই ভাই বাইরে থাকতো । আমাদের খুব ভালো সময় কাটতো ।

কিন্ত, সেই ভালো সময় এর অবসান কাটে আরও সুখময় দিনের মাধ্যমে । আমার আবার একটা অসুখ ছিল ঘুমের মধ্যে কথা বলা । আমি মলির বাসায় অনেকদিন থেকেছি ।একদিন রাতে বৃষ্টির কারণে ওর বাসায় থাকতে হয়েছিলো । হঠাৎ, রাতে দেখি মলি কেমন যেন চটপট করছে ।

মলি – আহ আহ… ওহ দাদা আস্তে আস্তে আহ দাদা আস্তে চোদ দাদা একি করছ আমি তোমার বোনের বান্ধবি আহ আহ … দাদা না দাদা না প্লিয আস্তে আহ না দাদা ফেদা ঢাল না ঢাল না বাচ্চা এসেহ যাবে আহ আহ আহ উফফ উফফ আরও জোরে জোরে জোরে আহহহ … উম্মম্মম্ম উম্মম্মম ।

আমি বুঝে গেলাম ও আমার ছোট ভাই দার সাথে সেক্স করেছে । আমি ওকে জরিয়ে ধরি আর বুকের কাছে নিয়ে আসি ।

banglachoti 2018
মনি – মলি সোনা আমার নে আমার দুদ চোষ ।
মলি – উম্মম্ম আহ উম্মম কি সুন্দর দুদ রে তোর আআহহ্মম্ম উম্মম্ম উম্মম ।
মনি – হুম্ম উহহহ আআহ হাঁ রে আমার ভাই এর চোদা তোর কেমন লাগছে রে হুম ?
মলি – ও তো দারুন চুদে রে ইশ পুরো বাড়া ভরে ভরে চোদে উম্মম উম্মম্ম । হাঁ রে মনি তুই তোর ভাইকে দিয়ে চোদাতে পারিসনা ?
মনি – ও আমার ছোট ভাই ওকে দিয়ে কিভাবে করাই বল ?
মলি – ওতো আমাকে চুদতে চুদতে বলে মনি মনি আহ আহ আহ আহ উম্মহহহ … তুই শুধু ওর সামনে ওড়না ছাড়া থাকবি দেখবি তারপর মজা ।
আমি আর মনি ঐ রাত এভাবেই মজা করে কাটালাম ।

banglachoti-kahini.com ওর কথা মতো পরের দিন আমি ওড়না ছাড়া স্কুল থেকে এসে দেখি বাথ্রুমে ছোট ভাই বাড়া খেঁচতেসে আর সে মনি মনি আহ আহ আহ আর জোরে জোরে চোষ আহ আহ করতে করতে মাল আউট করে দিলো । ওর মাল টাইল এর উপর ছিটকে ছিটকে পড়তে লাগলো আর আমার সেটা দেখে জিবে জল চলে এলো ।

মলি বলছিল আমাকে ছেলেদের রশ নাকি মেয়েদের জন্য ভালো এতে শরীর এর গঠন হয় । ও বেরনর পর আমি বাথ্রুমে যেয়ে টাইলে লেগে থাকা ফেদা চেটে খাই আর আমার ওর রশ খুব স্বাদ লেগে যায় আর আমি ঠিক করে ফেলি ওর চোদা আমি খাবোই ।

আমি বেড ওড়না ছারাই সুয়ে পরি আর ঘুমের ভান করে পরে থাকি । একটু পর দেখি ভাই আমার কাছে বসে আমাকে দেখছে । আর আমার দুদের দিক তাকিয়ে আছে । আর একটু পর সে তার দু হাতদিয়ে আমার দুদ টিপা শুরু করে দিছে আর আমার খুব আরাম লাগছিল ।

ও তারপর আমার পাজামা খুলে দেই তারপর আমার পান্তি । আমি বুঝতে পারি আজ আমার আপন দাদা আমাকে চুদতে চলেছে । আমি সুদু মাথা এদিক সেদিক করছিলাম আর মুখ দিয়ে মিহিহ মিহি আওয়াজ বের করছিলাম । ও জামার উপর দিয়েই আমার দুদ চোষা শুরু করে দিলো । কি সুন্দর করে টিপে টিপে চুষছিল উফফ আআহ …

মনি – দাদা আস্তে আস্তে টিপো আর খাও আআহ আআহ আআহ… উম্ম উফফফ
রনি – হাঁ দিদি আহ আহহহ উম্মম তোমার দুদু কি সুন্দর মিস্তি গো । উম্মম আর কি সুন্দর উম্মম
মনি – চোষ চোষ দাদা আরও মজা করে চোষ । উম্মম উম্মম উফফ আরও চোষ
রনি – আহহ উম্মম উম্মম
এরকম করতে করতে ও দেখি আমাকে ঠেলতে শুরু করেছে আর আমি বুজতেও পারছিলাম ও একন আমাকে চুদতে চায় কারণ আমার দুদ চুষাতে ওর বাড়াটা খারা হয়ে গেছিল একদম।
মনি – কি দাদা আমাকে চুদবি এখন তুই ?
রনি – হাঁ দিদি হাঁ তুমি পা ফাক করো আমি বাড়া ধুকাব …
মনি – ধুকা দাহ আশ্তে ধুকাস আমি কিন্ত কুমারি এখনো একটু জত্ন করে চুদ আমাকে।

দাদা আমাকে আয়েশ করে চোদা শুরু করলো ।আমার গালে গাল ঘুসে । কখনো ছুমু খায় কখনো কানের লতি চুষে কখনো ঘারে চুমু খায় কখনো ঠোট চুষে । আমাদের চোদা প্রায় ঘণ্টা খানেক চলল । সে আজ আমার কুমারিত্ত নিয়ে নিলো আর এখন সে আমাকে খুব জোরে জোরে চুদতে লাগলো আর আমি বুঝতে পারলাম ও এখন আমার গুদে ফেদা ঢালবে ।

মনি – আহ আহ দাদা রে আরও জোরে হাঁ হাঁ আহ আহ কি চোদা চুদছিস রে আহ আহ উফফ কি মজা আমার

রনি – উফফ উফফ দিদি রে আহ কি মজা রে দিদি তোর ভোদাটা আমার বাড়াকে কি শান্তি দিচ্ছে ,তোর ভোদাটা আমার বাড়াকে খুব আরাম দিচ্ছে রে

মনি – হাঁ দাদা আমিও খুব আরাম পাচ্ছি রে তোর বাড়াটা আমার গুদে পুরো সেট হয়ে গেছে একদম জায়গা খালি নেই

রনি – হাঁ দিদি ভগবান আমাদের দুজন এর যৌনাঙ্গটা ওভাবেই বানিয়ে দিয়েছে জাতে তোমার ভোদায় আমার বাড়াটা পুরোপুরি মিলে যায়

মনি – হুম দাদা চোদ একন মন ভরে আআহ উহহহ লাগছে দাদা ।

হঠাৎ ও দেখি আমাকে উপর করে দিয়ে জোর ঠাপ দেয়া শুরু করে । আমি ওর চোদা খেতে খেতে একদম নেতিয়ে গেছিলাম কিন্ত্য সে আমাকে অনবরত আদর করেই জাচ্ছিল । আর শেষ মেশ সে আমার দুদ পিছন থেকে ধরে কপাকপ ঠাপ দিতে লাগলো যেন সে আমার ভোদা দিয়ে আমার ভিতরে আশ্তে চায় । আমি আর পারছিলাম না কারণ এটা আমার প্রথমবার ছিল ।

bangla choti bhai bon choda chudi

মনি – রনি রে আহহ আহহহ আমি আর পারছিনা রে দাদা আজ শেষ কর পরে নাহয় আবার করবো এখনকার মতো শেষ করো ।

রনি – আআহ আহহ আহহহহ হাঁ দিদি এইতো হয়ে এসেছে । আআহহহ আআহহহ কি নরম বড় বড় দুদ তোমার গো এটা ধরে চুদতে খুব মজা আআহ আহহহ আহহহ আহহহ

মনি – আহহ আহহহ দাদা আআহহহ…… উফফ তুইত দেখচি আমার দুদ দুটো টিপে টিপে বড় করে দিবি রে আআহহ উফফফফ… কি মোটা লম্বা উফফ আআগ ও হঠাৎ প্রকাণ্ড ঠাপ বসাল আর আমি বুঝতে পারলাম ও ফেদা ঢালবে ।

মনি – লক্ষ্মী ভাই আমার আহ আহহ দিদির গুদে ফেদা ঢালিস না সোনা ,কিছু হয়ে জেতে পারে ।

রনি – কিচ্ছু হবেনা দিদি আমি তোমাকে ওষুধ খাইয়ে দিবো , কিচ্ছু হবেনা

মনি – ভয় করছে খুব আআহহ আহহহ উফফ…

রনি – কোন ভয় নেই । মলিকে আজ আমি ১০বারের বেশি ফেদা ঢাললাম সে এখনো ঠিক আছে , চিন্তা করোনা দিদি আমি আছি আহ আহহ আহহহহ আহহ

banglachoti মনি -আছা দাদা ধাল,ধাল আআহহহ আহহহ আমার খুব ইচ্ছা করছে তোর বীর্য আমার গুদে নিতে ঢাল ঢাল… আহহ আহহহহ উহহহ উফফ উফফ দাদা রে

রনি – আআহহ আহহ দিদি আমার হবে দিদি আআহহহ আহহহহহহহহহহহহহহহহহহহহহ মনিইইইইইইইইইইইইইইইইইইইইইইইই…।
মনি – আআআআআহহহহহহ দাদা আহহহহহহহহহহহহহহহহহহহ

ও আমার গুদে ধাক্কা মেরে মেরে ফেদা ঢালতে লাগলো । কিছুক্ষন পর পর আবার ধাক্কা আর আবার ফেদা উগ্রে উগ্রে দিলো । ও আমার বুকে পরে রইলো আর আমি ওকে আমমার বুকে জরিয়ে ধরিয়ে নিয়ে থাকলাম । বীর্য ঢেলে আজ আমার ভাইটা ক্লান্ত ।

আমি ওকে কয়েকটা চুমু খেলাম আর বুকে নিয়ে রাখলাম । সে লক্ষ্মী ছেলের মতো আমার একটা দুদ মুখে নিয়ে চুষতে লাগলো আর ওভাবেই সুয়ে থাকলো বাড়াটা গুদে এঁটে রেখে । আমি ওকে আমার ওড়না দিয়ে ঢেকে দিলাম । New Bangla Choti 2018

More Hot Bangla Choti Golpo

গল্পটি কেমন লাগলো মন্তব্য করে জানান!!